তিন কৃতী ফুটবলকন্যাকে সংবর্ধনা দেবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ

৩ জুন এই তিন কৃতী ফুটবলারকে সংবর্ধনা দেবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

খাগড়াছড়ির নাম দেশ ছাড়িয়ে বিশ্ব অঙ্গনে তুলে ধরার কারিগর মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী। বয়সভিত্তিক জাতীয় মহিলা ফুটবল দলের নক্ষত্র খাগড়াছড়ির তিন কন্যা। সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে গোল করে ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জন করে মনিকা চাকমা।

দেশীয় ও বিদেশী ফুটবলভক্তদের মনে স্থান করে নেওয়া খাগড়াছড়ির তিন কৃতী ফুটবলারকে গণসংবর্ধনার আয়োজন করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা ক্রীড়া সংস্থা। আগামী ৩ জুন বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ির অফিসার্স ক্লাব মিলনায়তনে গণসংবর্ধনা প্রদানের জোর প্রস্তুতি চলছে।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ক্রীড়ানুরাগী চেয়ারম্যান কংজরী চৌধুরীর উৎসাহ ও সহযোগিতায় ক্রীড়াঙ্গণ উজ্জীবিত। খাগড়াছড়ির নাম বিশ^ দরবারে তুলে ধরা কৃতী তিন নারী ফুটবলারকে গণসংবর্ধনা দেওয়ার উদ্যোগ অন্য খেলোয়াড়দের উৎসাহ দেবে।

খাগড়াছড়ির ক্রীড়াঙ্গণকে আরও গতিশীল করতে ঈদুল ফিতরের পর থেকে নিয়মিত টুর্নামেন্ট করার পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি। খাগড়াছড়ির কৃতী তিন নারী ফুটবলারের গণসংবর্ধনা অনুষ্ঠানে সর্বস্তরের জনগণের সবান্ধব উপস্থিতি কামনা করেছেন আয়োজকরা।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here