বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার (ভিডিও)

অপহৃত সাবেক আওয়ামী লীগ নেতা চথোয়াইমং মারমা।

অপহরণের ৩ দিন পর বান্দরবান থেকে অপহৃত আওয়ামী লীগ নেতা চথোয়াইমং মারমার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার একটি বাগানবাড়ির পার্শ্ববর্তী পাহাড়ে স্থানীয়রা তার লাশ দেখতে পায়।

ভিডিওটি দেখুন

বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে চথোয়াইমং মারমার লাশ দেখার খবর পাই। পরে পুলিশকে খবর দেওয়া হয়। আমরাও ঘটনাস্থলে গেছি। লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। সন্ত্রাসীদের ধরতে সংশ্লিষ্ট এলাকাগুলোতে কয়েকদিন ধরেই অভিযান চলছে।

গত বুধভার রাত নয়টার দিকে বান্দরবান সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগানবাড়ি থেকে চথোয়াইমং মারমাকে অপহরণ করে সন্ত্রাসীরা। তিনি বান্দরবান পৌরসভার সাবেক কাউন্সিলর এবং বান্দরবান পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। অপহরণের পর আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করে জেলার বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। অপহৃতের মুক্তি দাবি করে শহরে পোস্টারও লাগানো হয় আওয়ামী লীগের পক্ষ থেকে।

চথোয়াইমংকে উদ্ধারে উজি হেডম্যান পাড়া এবং আশপাশের এলাকাগুলোতে পুলিশ ও সেনাবাহিনীর অভিযানের পর ৩ দিন দিনের মাথায় তার লাশ উদ্ধার হলো। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here