বীর বাহাদুরকে সমর্থন জানাল ফুটবলাররা


রফিকুল আলম, বান্দরবান।। আসন্ন সংসদ র্নিবাচনে সংসদ সদস্য প্রার্থী বীর বাহাদুরকে সমর্থন জানিয়েছেন বান্দরবান এর ফুটবলার ও সংগঠকরা। পাঁচবারের নির্বাচিত এ সাংসদের প্রতি সমর্থন জানিয়ে প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিয়েছে বান্দরবানের ফুটবলাররা । বিকেলে (শনিবার) বান্দরবান শহরের রাজার মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ম্যাচে জেলা ফুটবল দল যুব ফুটবল দলের মোকাবিলা করে। র্নিধারিত সময়ের ম্যাচে জেলা দল ৫-৩ ব্যবধানে যুব দলকে পরাজিত করে।

ম্যাচের আয়োজক কমিটির আহবায়ক নাছির উদ্দীন জানান, ফুটল খেলার প্রসার ও উন্নয়নে বান্দরবানে বীর বাহাদুরের ভুমিকা অপরীসিম। তাই তাঁর প্রতি কৃতজ্ঞতাবোধ থেকেই আজকের এ ভিন্নধর্মী আয়োজন করা হয়েছে।

এদিকে আয়োজক কমিটির সদস্য সচিব রফিকুল আলম বলেন, আসন্ন সংসদ নির্বাচনে বীর বাহাদুর বান্দরবান আসন থেকে নির্বাচন করবেন। খেলোয়াড়রা চায় তিনি আবারো নির্বাচিত হোন। তাছাড়া রাজনীতির পাশাপাশি তিনি খেলোয়াড়দেরও বন্ধু। খেলাধুলার উন্নয়নে তাঁর অনেক অবদান রয়েছে, সে উপলব্ধি থেকেই প্রচারনার অংশ হিসেবে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন।

এদিকে খেলার মধ্য বিরতির সময় ফুটবলাররা দর্শকদের মাঝে লিফলেট বিতরন করে যা উপস্থিত দর্শকদের মধ্যে ব্যপক সাড়া যুগিয়েছে।

এর আগে দুইদিনে প্রীতি ফুটবল উৎসবের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী। এসময় ক্রীড়া সংগঠক দিপ্তী কুমার বড়ুয়া, আবদুর রহিম, রাজেশ্বর দাশ, অঞ্জন দাশ, রাজেশ দাশ, ক্যচিং অংস বিভিন্ন সুধীজনেরা উপস্থিত থেকে ম্যাচটি উপভোগ করেন।

আগামিকাল রবিবার একই মাঠে রাঙ্গামাটি সোনালী অতীত বান্দরবান সোনালী অতীতের সাথে প্রীতি ম্যাচে অংশ নেওয়ার কথা রয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here