ব্যান্ড ফেস্টিভালে বান্দরবান মাতাতে আসছে ১০ ব্যান্ড গ্রুপ

ব্যান্ড ফেস্ট ২০১৯ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ফেস্টিভালের আহবায়ক কৌশিক দত্ত।

বর্ণাঢ্য আয়োজন নিয়ে একই সাথে একই মঞ্চে হাজির হচ্ছে বান্দরবানের ১০টি ব্যান্ড গ্রুপ। প্রয়াত সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু এবং বান্দরবানের শিল্পী শৈ ক্য প্রু স্মরণে আয়োজিত হবে এই ব্যান্ড ফেস্টিভাল। ১০ জানুয়ারি বিকেল ৩টা থেকে বান্দরবান অরুণ সারকী টাউন হলে এই ফেস্টিভাল শুরু হবে। জেলার ঝিমিয়ে পড়া ব্যান্ড সঙ্গীতাঙ্গণকে উজ্জীবিত করতে এবং প্রয়াত দুই শিল্পীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে এ আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছেন এর উদ্যোক্তারা।

রোববার সকালে বান্দরবান প্রেস ক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। ব্যান্ড-ফেস্ট ২০১৯ এর আহবায়ক কৌশিক দত্ত এবং সদস্য সচিব গাজী সোহেল জানান, দি ব্যান্ড মিউজিক কমিউনিটি অব বান্দরবান- জেলার সবগুলো ব্যান্ড দলের সমন্বয়ে গঠিত একটি সংগঠন। জেলার নতুন-পুরনো সব দলগুলোকে একত্রিত করার উদ্দেশ্যে এই প্ল্যাটফর্ম গঠন করা হয়েছে। তরুণদেরকে সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করা এবং জেলার প্রতিভাবান শিল্পীদেরকে সঙ্গীত চর্চার বৃহত্তর সুযোগ তৈরি দেবার লক্ষ্যে এই গ্রুপটি কাজ করে যাবে।

প্রাথমিকভাবে জেলার ১০টি ব্যান্ড গ্রুপের অংশগ্রহণে এই ফেস্টিভাল আয়োজন করা হচ্ছে। পরবর্তীতে এলাকার সঙ্গীতাঙ্গণকে সমৃদ্ধ করার জন্যে আরো বিভিন্নমুখী উদ্যোগ গ্রহণ করা হবে।

ফেস্টিভালের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে রয়েছে টিম-ওয়ান এবং মিডিয়া পার্টনার হিসেবে থাকবে অনলাইন পোর্টাল খোলা চোখ।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here