লেক দখল করে অবৈধ ভবন নির্মাণের সময় মাটি চাপায় নিহত ৩

রাঙামাটিতে কাপ্তাই লেক দখল করে অবৈধ ভবন নির্মানের সময় মাটি চাপা পড়ে ৩ শ্রমিক নিহত হয়। ছবিটি ২ জুন রোববার দুপুরে তোলা।

রাঙামাটিতে একটি ভবনের ভিত্তি নির্মাণের সময় মাটিচাপা পড়ে ৩ নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন সেন্টু মিয়া (৪১), আঙ্গুর আলী (৬৫) ও মোঃ পাপ্পু মিয়া (৪০)। রোববার দুপুর ১টার দিকে শহরের মহিলা কলেজে প্রবেশের মুখে কাপ্তাই হ্রদের উপর নির্মিতব্য একটি ভবনে এ দুর্ঘটনা ঘটে। সেখানে আরো ১ জন আহত হন।

রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার উদয়ন চাকমা ৩ জন নিহত ও ১ জন আহত হবার খবরটি নিশ্চিত করেছেন।

স্থানীয় ওয়ার্ড কমিশনার করিম আকবর জানিয়েছেন, রোববার দুপুর ১টার দিকে মহিলা কলেজের পাশে পারভীন নামের এক স্কুল শিক্ষিকার ভবনের ভিত্তি নির্মাণের জন্যে মাটি কাটছিলো ওই শ্রমিকরা। সেখানে মাটি ভেঙ্গে পড়লে ঘটনাস্থলেইচ চাপা পড়ে মারা যান ৩ শ্রমিক।

ঘটনার কিছুক্ষণ পর রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। সে সময় তিনি জানান, হ্রদ দখল করে ভবন নির্মাণের ঘটনা খুবই দুঃখজনক। এসব অবৈধ ভবন নির্মাণকারীদের বিরুদ্ধে হত্যা মামলাসহ কঠোর ব্যবস্থা নেয়া হবে।

নির্মাণাধীন এই ভবনটির মালিক যুবলীগ নেতা সেলিম ও মহিলা আওয়ামী লীগ নেত্রী জোছনা আক্তারের বোন পারভীন আক্তার। তিনি কাটাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here