১৮ মার্চ উপজেলা নির্বাচন: বান্দরবানে পর্যটকদের যাতায়াতে জেলা প্রশাসনের সতর্কবাণী

বান্দরবান জেলা প্রশাসনের ফেসবুক পেইজে শনিবার দুপুরে প্রচারিত বার্তার স্ক্রীনশট।

টানা তিন দিনের ছুটি থাকায় বান্দরবানের সব হোটেল-মোটেল ও বাস সার্ভিসের অগ্রিম টিকেট বিক্রির খবরে সতর্কবার্তা প্রকাশ করেছে জেলা প্রশাসন।

১৬ মার্চ শনিবার জেলা প্রশাসনের ফেসবুক পেইজে প্রচারিত এর বার্তায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবুল কালাম জানান, ‘আগামী ১৮ মার্চ ২০১৯ বান্দরবান জেলার সবগুলো উপজেলায় একযোগে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কাজেই পর্যটকদের ঐ দিন বান্দরবান জেলায় ভ্রমণ না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

আমরা জেনেছি ঐ সময় টাকা ৩ দিনের ছুটি থাকায় সকল হোটেল কক্ষ ও বাস টিকেট বিক্রি হয়ে গেছে বেশ কদিন আগেই। যদি কেউ এ সময়ে বান্দরবানে ভ্রমণের আয়োজন ইতোমধ্যে করেই থাকেন, তবে নির্বাচনের দিনটি বাদ দিয়ে আসার চেষ্টা করবেন। কেউ যদি এসেই পড়েন তবে সেদিন সারাদিন হোটেলে বসেই সময় কাটাতে হবে।

তাছাড়া নির্বাচনের দিন অপরিচিত লোক হিসেবে সে এলাকায় অবস্থান করা ঠিক হবে না। কারো আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধব এ সময়ে আসার পরিকল্পনা করলে তাদেরকে জানিয়ে দেবার অনুরোধ করছি। ১৭ মার্চ রাত ১২:০০ টা থেকে ১৮ মার্চ রাত ১২:০০ টা পর্যন্ত কিছু ব্যতিক্রম ছাড়া প্রায় সকল যান চলাচল বন্ধ থাকবে।’

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here