খালেদা জিয়ার কারামুক্তির দাবি করতে গিয়ে আটক হলেন বিএনপি নেতা অধ্যাপক ওসমান গণি

বান্দরবান জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গণি। ছবি: সংগৃহীত

বান্দরবান জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গণিসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিচারপতি শামসুদ্দিন মানিক কর্তৃক বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার সময় তাদেরকে আটক করা হয়।

দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৫ জুন শনিবার বিকালে বান্দরবান শহরের চৌধুরী মার্কেটস্থ জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ের থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের দিকে যেতে চাইলে পুলিশের হস্তক্ষেপে ছত্রভঙ্গ হয়ে যায়। সেখানে নেতৃত্ব দিচ্ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণি। ওই সময় পুলিশ তাঁকে এবং আকবর হোসেন নামের অন্য এক ছাত্রদল নেতাকে আটক করে।

মিছিলে জেলা যুবদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শিমুল দাশ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আলো, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলীসহ বেশ কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, বিক্ষোভ মিছিল করার সময় তারা ভাংচুর এবং পুলিশের কাজে বাধা দিয়েছে। তাই তাদের আটক করা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here