গ্রানাডার কাছে ২-০ গোলে হারল বার্সা

লা লিগায় গ্রানাডার কাছে ২-০ গোলে হেরেছে গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা। গ্রানাডার হয়ে রেমন আজিজ ও আলভারো ভাদিলো একটি করে গোল করেন।

শনিবার রাতে গ্রানাডার মাঠে খেলতে নামে কাতালান ক্লাবটি। ম্যাচের দ্বিতীয় মিনিটেই ডিফেন্ডার ফিরপোর পা থেকে বল কেড়ে নিয়ে আন্তোনিওকে পাস দেন রবার্তো সলদাদো। আন্তোনিওর বাড়ানো বল হেডে জালে পাঠান নাইজেরিয়ান খেলোয়াড় রেমন আজিজ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মেসি ও আনসু ফাতিকে মাঠে নামান বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। কিন্তু ম্যাচের ৬৬ মিনিটে ডি বক্সে আজিজের ক্রস ক্লিয়ার করতে গেলে বল ভিদালের হাতে লাগে। ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে গোল করেন আলভারো ভাদিলো।

দুই গোলে পিছিয়ে পড়েও ম্যাচে ফেরার চেষ্টা করে বার্সা। মেসি ও ফাতি ভালো সুযোগও তৈরি করেছিলেন। তবে গ্রানাডার গোলরক্ষককে তারা পরাস্ত করতে পারেনি। শেষ পর্যন্ত ২-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় মেসিদের।

এই জয়ে পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে গ্রানাডা। ৭ পয়েন্ট নিয়ে বার্সা আছে সাতে। অন্যদিকে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সেভিলা দ্বিতীয় ও ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ তৃতীয় স্থানে আছে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here