তবে কি সালমানকেই বিয়ে!

সালমানের সঙ্গে আবারো নিয়মিত সিনেমা শুরু ও তার সঙ্গে বিভিন্ন জায়গাতেও দেখা গেছে তাকে। সম্পর্ক বিচ্ছেদের পরও ভালো বন্ধু ছিলেন তারা।

সালমান খানের সঙ্গে নায়িকাদের প্রেমের গসিপের শেষ নেই। এরমধ্যে ক্যাটরিনার সঙ্গেই এখন পর্যন্ত নিয়মিত যোগাযোগ রয়েছে তার। রণবীর কাপুরের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর নতুন করে আর প্রেমে জড়াননি ক্যাটরিনা। আর এই সম্পর্ক বিচ্ছেদের কারণ ছিলেন রণবীর। এমনটাই জানা গিয়েছিল। তাই সেই সময়টা বেশ হতাশার মধ্যেই কেটেছে ক্যাটরিনার। পরবর্তীতে আবারো যেন পুরোনো সম্পর্কেই ফিরেছেন তিনি। সালমানের সঙ্গে আবারো নিয়মিত সিনেমা শুরু ও তার সঙ্গে বিভিন্ন জায়গাতেও দেখা গেছে তাকে। সম্পর্ক বিচ্ছেদের পরও ভালো বন্ধু ছিলেন তারা। ক্যাটরিনা বিভিন্ন সাক্ষাত্কারে সালমানকে সবচেয়ে কাছের বন্ধু বলেও মন্তব্য করেন।

টানা ১৬ বছর একইভাবে বন্ধুত্ব ধরে রেখেছেন দু’জন। একসঙ্গে ছবিতেও কাজ করেছেন। আর এই জন্যই ক্যাটরিনার ভক্তদের কৌতুহল বেড়েই চলেছে। সবার কৌতুহল তাহলে কী সালমানকেই বিয়ে করবেন ক্যাটরিনা! কারণ ইদানিং সালমানের সঙ্গেই তাকে বেশি দেখা যাচ্ছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ক্যাটরিনা জানান, তিনি এখনো সিঙ্গেলই রয়েছেন। কিন্তু ভবিষ্যতে নিশ্চয়ই বিয়ে করবেন। কারণ তিনি মনে করেন, পরিবারের থেকে মূল্যবান আর কিছু নেই।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here