নতুন তিন অনুষ্ঠান নিয়ে আসছে রেডিও টুডে

এফএম ৮৯.৬, রেডি টুডে শ্রোতাদের পছন্দের কথা বিবেচনায় রেখে নতুন আঙ্গিকের তিনটি অনুষ্ঠান পরিকল্পনার সিদ্ধান্ত নিয়েছে। যার মধ্যে একটি এরমধ্যে অন-এয়ার হচ্ছে, শোগুলো হলো, সাবা’স কনফেশন বক্স, মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন এবং ফোক এন্ড ফিউশন উইথ শফি মণ্ডল।
সোহানা সাবা’র উপস্থাপনায় প্রতি শুক্রবার রাত ১২টায় প্রচারিত হবে ‘সাবা’স কনফেশন বক্স। মানব জীবনের বিশেষ করে ইয়াং জেনারেশনের জীবনের টানাপোড়নে এবং মন খুলে নিজেকে মেলে ধরার একটা জায়গা হলো এই ‘কনফেশন বক্স। আগামী ১ ডিসেম্বর শুক্রবার রাত ১২টায় শুরু হচ্ছে ‘সাবা’স কনফেশন বক্স।
মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দনি, মুভি নিয়ে নিয়ে বিশেষ করে দেশিয় সিনেমার প্রচার এবং প্রসাররে কথা বিবেচনায় রেখেই প্রথমবাররে মতো এই অনুষ্ঠান পরিকল্পনা করেছে টুডে।
প্রতি শুক্রবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দুই ঘণ্টার এই অনুষ্ঠানটির উপস্থাপক সৈকত সালাহউদ্দিন। ইতিমধ্যে অনুষ্ঠানটির প্রচার শুরু হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।
ফোক এন্ড ফিউশন উইথ শফি মণ্ডল, ডিসেম্বরের দ্বিতীয় রবিবার অর্থাৎ আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে। এটা একটি পাক্ষিক শো। প্রতি মাসের দ্বিতীয় ও চতুর্থ রবিবার রাত ১২টা থেকে রাত ২টা পর্যন্ত অনুষ্ঠানটি চলবে লাইভ। যেখানে একজন কণ্ঠশিল্পী শফি মণ্ডলের সঙ্গে ৩/৪টা ফোক গানে পারফর্ম করবনে।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here