লামা’র কাছে ধরা বান্দরবান পৌরসভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ ১৭ গোল্ডকাপ ফুটবলে বান্দরবান পৌরসভাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লামা উপজেলা একাদশ। ছবি- খোলা চোখ ডটকম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ অনুর্ধ ১৭ ফুটবল প্রতিযোগিতার জেলা পর্যায়ের বালকদের বিভাগে চুড়ান্ত খেলায় স্বাগতিক বান্দরবান পৌরসভা দলকে হারিয়ে শিরোপা জয় করেছে লামা উপজেলা ফুটবল দল।

ম্যাচের ধারার বিপরীতে অপেক্ষাকৃত কম শক্তির দল লামার কাছে পরাজিত হয় বান্দরবান পৌরসভা একাদশ।
বান্দরবানের কেনেডি ও লামার মধ্যভাগের একজন খেলোয়াড়ের মধ্যে বল দখলের লড়াই।

বিকেলে বান্দরবান ষ্টেডিয়ামে তুমুল প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচে লামা উপজেলা দল বান্দরবান পৌরসভা দলকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারায় বান্দরবান পৌরসভাকে। এর আগে নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য ড্র ছিল।

ম্যাচ সেরার পুস্কার জিতে নেন লামা’র মোস্তাফিজুর রহমান। টাইব্রেকারে গোল ঠেকিয়ে তিনি দলকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যান। ছবি- খোলা চোখ ডটকম।

নির্ধারিত সময়ে গোছানো খেলা উপহার দেয় বান্দরবান দলের খেলোয়াড়রা। অন্তত হাফ ডজন গোলের সুযোগ নষ্ট করেন বান্দরবানের বাধন, ইমন কেনেডিরা। নিশ্চিত এসব সুযোগ হাতছাড়া না হলে খেলার ফলাফল অন্যরকমও হতে পারতো। লামা দলের খেলোয়াড়েরা কাউন্টার এ্যটাক থেকে বেশ কয়েকটি সুযোগ পেয়েও তা তেখে কাঙ্খিত গোল আদায় করতে পারেননি। পরে টাইব্রেকারে নিষ্পত্তি হয় ম্যাচের।

লামার বিপক্ষে একতরফা আধিপত্য বিস্তার করে খেলে নাইক্ষ্যংছড়ির কিশোরীরা।

ম্যাচের সেরা খেলোয়াড় র্নিবাচিত হন লামার মোস্তাফিজুর রহমান।
ম্যাচটি উপভোগ করতে মাঠে হাজির হয়েছিলেন কয়েক হাজার দর্শক।
অপরদিকে একই মাঠে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলে দারুন জয় পেয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলা বালিকা দল। তারা লামা উপজেলাকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। গোল দুটি করেন উসাই চিং ও এমাচিং ম্যাচ সেরা হন এ্যা সাই নু মার্মা।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবলে লামা উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নাইক্ষ্যংছড়ি উপজেলা দল। ছবি- খোলা চোখ ডটকম।

এ জয়ের ফলে লামার ছেলে ও নাইক্ষ্যংছড়ির মেয়েরা প্রতিযোগিতার বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পেলো। ম্যাচ পরিচালনা করেন রুপেন দত্ত, আশুতোষ দে, বাপ্পি দাশ মজুমদার ও অংম্যা মারমা ।

ম্যাচ শেষে বিজয়ী ও বিজীত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. শফিউল আলম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মো. ইসলাম বেবী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম হোসেন।

গত ২২ সেপ্টেম্বর ৭ টি উপজেলা দল ও ১ টি পৌরসভা দল নিয়ে জেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হয়।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here